HSC EXAM হচ্ছে না জানিয়ে দিলো শিক্ষা মন্ত্রণালয়

Hsc students updated news
এই মাত্র পাওয়া খবর। hsc exam হবে কি না সে ব্যাপারে রয়েছে অনেক মতভেদ। তবে ক্লাস ১-১০ অব্দি সকল শিক্ষার্থীদের জন্য সুখবর আছে। তাদের পরীক্ষা যদিও হয় তবে ৫০+ মার্কের হবে আর যদি না হয় তাহলে এমনি তাদের ক্লাসববাড়িয়ে দেওয়া হবে বলে জানিয়ে শিক্ষা মন্ত্রণালয়।
HSC পরীক্ষা নিয়ে রয়েছে অনেক মতভেদ আর একটু কল্পনা। যদিও এটা পাবলিক পরীক্ষা তা না হলে তাদেরকে ও বিনা পরীক্ষায় পাশ করিয়ে দেওয়া হতো।
এই পরীক্ষা না হলে শিক্ষার্থীরা পড়বে অনেক হতাশায় তারা বিশ্ব বিদ্যালয় গুলোতে কিভাবে পরীক্ষা দেবে। এই ভেবে এখনো কোনো সিদ্ধান্ত নেওয়া হচ্ছে না।

hsc exam নিয়ে এবার এবার শিক্ষা মন্ত্রণালয়ের সকল সদস্য যে বিষয় নিয়ে বেশি মনোযোগ দিচ্ছে সেটা হচ্ছে “যদি করোনা পরিস্থিতি স্বাভাবিক না হয় অটো পাসের ব্যাবস্থা করা হবে”
এখন সকল শিক্ষার্থীদের মনে হয়তো একটু আশার আলো দেখা দিতে পারে। তবুও এ বিষয় নিয়ে এতোটা জোর দেওয়া হয়নি। তবে যদি সকল শিক্ষার্থীদের একতা করে কিছু করা গেলে হয়তোবা কিছুটা সাফল্য অর্জন করতে পারবে।

আমরা hsc শিক্ষার্থীদের পাশে আছি সবসময়ই। আমরা চাই সকল শিক্ষার্থী আমাদের সাথে থাকুক। আমরা চাই যেহেতু এটা বিশ্ব বিদ্যালয় অ্যান্ড নিজের ক্যারিয়ার গঠনের সেরা পদ্ধতি ও শেষ ব্যাবস্থা। তাই এই বিষয় নিয়ে বেশি মনোযোগ দিচ্ছে আর আমরা চাই একটু বেশি করে মনোযোগ দেওয়া হোক। যাতে সকল শিক্ষার্থীদের এতোদিনের পড়া গুলো খুব সহজে পুষিয়ে নিয়েই তারা পরীক্ষায় অংশ নিতে পারে।

বিঃদ্রঃ সকল শিক্ষার্থীদের কথা ভেবেই আমরা এই বিষয় নিয়ে আমাদের মতামত পোষণ করেছি

শিক্ষার্থীদের নিয়ে আমরা অনেক চিন্তা করি যাতে তাদের সাধের ক্যারিয়ার নষ্ট না হয়। এ বিষয় এ সকল শিক্ষার্থীদের যুক্ত করে শেয়ার করা এটা আমাদের নিউজ পেপার এর পক্ষ থেকে চাওয়া।

শিক্ষার্থীদের নিয়ে আমাদের গ্রুপ গঠন করা হচ্ছে পরবর্তী পদক্ষেপ এর জন্য চাইলে আপনিও আমাদের সাথে যুক্ত হতে পারেন। আমাদের সাথে যুক্ত হতে চাইলে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে মেসেজ দিন
“আমি hsc student”
তাহলে আমরা আপনাকে আমাদের গ্রুপে যুক্ত করে নিব।
ধন্যবাদ
the daily bd news24

Official app download করুনঃ
https://www.appcreator24.com/app1195246

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *